Saturday, December 3, 2016

Answer plzzz

ইদানিং সত্যিই তোমাকে কেন জানি আমার সহ্য হচ্ছে না। এমন হলে তো সংসার  টিকবে না। বুঝতে পারছিনা কি করা উচিত আমার।  অল্প কিছুতেই তোমার সাথে breakup করতে ইচ্ছা হয়।কিন্তু তোমাকে ছাড়া এক মুহূর্ত ও ভাবতে পারিনা। আমার নিঃশ্বাসের সাথে মিশে আছো তুমি। আমার জীবনের সবচেয়ে মধুর স্মৃতি গুলো তোমার সাথে কাটানো সময়গুলো। তখন ভালোবাসায় লাভ লোকসানের হিসাব ছিল না। এখন তোমার Job আমার career, সবকিছু নিয়ে ভাবি। আগে এসব কিছুই ভাবতাম না। এখন কেন এসব ভাবছি?  হয়তো সত্যিই ভালোবাসার জন্ম শরীরে।  অনেক দিন দূরে আছি, তাই এমন হচ্ছে। তোমার কি মনে হয় ? কি করা উচিত আমাদের? তোমারও কি আমার মতই অবস্থা ? শুধু Formality রক্ষা করার জন্য আমাকে সময় দিচ্ছ কি ?
আমি সত্যিই তোমাকে miss  করি। তোমার সাথে কথা না বললে নিঃশ্বাস বন্ধ হয়ে আসে।
আর একটা কথা......... শুনেছি মনের উপর Pressure পড়লে শরীর খারাপ হয়। তার প্রমান আমি নিজে। শুধু তুমি তোমার  XGF  এর সাথে দেখা করার কথা বলেছ। আর তাতেই এক রাতের মধ্যে এতো অসুস্থ হয়ে পড়েছি, খুব মাথা ঘুরছিল, মনে হচ্ছিল Senseless হয়ে যাবো। হসপিটালে যাওয়ার পর DOCTOR বলছে, Urgent admit করতে হবে।Wheel chair  এ আমাকে নিয়ে গেছে। নিজের হাটার শক্তিটুকু ও ছিল না। ৩ জন Doctor দেখিয়েছি একসাথে।  কেউ কোনও বড় সমস্যা পাচ্ছে না। পরে নিজেই বুঝতে পেরেছি, আমার সমস্যা কি । আমার সবচেয়ে বড় সমস্যা আমি নিজে। আমার সমস্যা তোমাকে ভীষণ ভালবাসি।আমি কি emotionally তোমাকে ভালবাসছি ?  নাকি Emotion এর মধ্যে Rationality ঢুকে গেছে। তাই এতো  Problem হচ্ছে। Answer plzzzzzz  "ur feelings about me" !!!

3 comments:

  1. tomar moto valo meye ami ki valo kajer jonno j peyeci only God knows. 2nd ar ektaw pabo na eitaw ami sure. tomakew ami onek miss kori. kintu edaning kmn jani hoye gece tomar amar relation. But i love you so much.

    ReplyDelete