Friday, August 26, 2016

আমি যে নিঃস্ব হয়ে যাবো

জান রে, জান আমার !!!
আমি জানি না কিভাবে তোমাকে বোঝাবো, তুমি আমার কে । জানিনা, তুমি আমায় কতটা চাও। কেন জানি আমাদের সম্পর্কটা কেউ সহজভাবে নেয় না। সবাই আমাকে খালি উল্টা পাল্টা বুঝায়। সবাই আমাকে খালি বলে, তুমি নাকি আমাকে কোনও দিনও বিয়ে করবে না। খালি time pass করছ । আমি কারো কথায় কান দেই না। আমি তোমাকে বিশ্বাস করি, ভীষণ বিশ্বাস করি। কিন্তু মানুষ যখন উল্টা পাল্টা বলে, খুব কষ্ট হয় আমার। তোমাকে হারানোর কথা এক মুহূর্তের জন্য ও ভাবতে পারি না। মনে হয় কষ্টে আমার বুকটা ফেটে যাবে। আজও ১ জন আমাকে বলেছে। একটু আগে ছাদে গিয়ে অনেকক্ষণ কেঁদেছি। তারপর তোমাকে call দিলাম। সারাদিন কথা হয়নি তোমার সাথে। নিঃশ্বাস বন্ধ হয়ে আসছিল। কাল তোমার Important ১ টা exam. তাই অযথা কান্নাকাটি করে, তোমার মন খারাপ করতে চাইনি। কিন্তু মন যে মানে না। তাই এখানে লিখলাম। জানি, লেবু বেশী চিপলে তিতা হয়ে যায়। এক কথা তোমাকে রোজ বলতে, আমার ও খারাপ লাগে। যখন অন্য মানুষ তোমাকে নিয়ে উল্টা পাল্টা কথা বলে, তখন আর যে পারিনা। তাই বার বার তোমাকে এসব বলি। তোমাকে এতো হারানোর ভয়ে থাকি !!! হয়তো তুমি যখন লেখাটা পড়বে, খুবই সাধারন কথা মনে হবে তোমার কাছে। কিন্তু জানো, আমি এখন অঝোরে কাঁদছি। তুমি যে আমার শেষ অবলম্বন।তোমাকে হারালে, আমি যে নিঃস্ব হয়ে যাবো।

4 comments:

  1. Onner kothay kan dio na. Shukhe thakte parba...

    ReplyDelete
  2. অসাধারণ লিখনি
    ঠিক যেন আমার জীবনের সাথে মিলে যায়

    ReplyDelete
  3. অসাধারণ গল্প

    ReplyDelete