Wednesday, March 23, 2016

পাগলটা

আমার পাগলটা,
তুই জীবনে ও মানুষ হবি না।সবসময় সবকিছুতে তোর পাগলামি। তুই কি জানিস ? তোর একটুখানি অবহেলা ও আমার সহ্য হয় না।রোজ কতবার আমি তোর উপর অভিমান করি? কতবার তোর ছবিগুলো দেখি? আমি জানি, তুমি মোটেও রোমান্টিক নও।কিন্তু এটা ও জানি তুই ও আমাকে ভালবাসিস।তাই বুঝলাম, ভালবাসতে রোমান্টিক হওয়া লাগে না। শুধু ভালবাসলেই হয়। তুমি আমাকে শিখিয়েছ, কিভাবে ভালবাসতে হয়। তোর সবকিছুতেই বড্ড বেশী বাড়াবাড়ি। যখন প্রথম ভালবেসেছিলে, তখন মনে হত। এভাবে কেউ কাউকে ভালবাসতে পারে? বাড়াবাড়ি রকমের ভালোবাসা। আবার বান্ধবীরা কুবুদ্ধি দিতো, বেশী ভালো ভাল নয়। কিন্তু আমার মাথায় তোর ভালোবাসা ছাড়া আর কোনও কথাই ঢুকতও না।আস্তে আস্তে মনে হল, আমিও খুব ভালোবেসে ফেলেছি তোকে। তখন আমার পুরো পৃথিবীটা দখল করে নিয়েছ তুমি। তোমাকে ছাড়া সব ঊল্টাপাল্টা।যখন তুমি মাঝে মাঝে রাগ করে, কথা বন্ধ করে দাও, তখন বুঝি...... কেমন কষ্ট হয়, পৃথিবী কত কঠিন তোমাকে ছাড়া। আমি তোমায় ছেড়ে যেতে পারিনা কেন জানো ? আমি অনুভব করি, আমি বুঝি, তুমি যতই রাগ করোনা কেন " তোমার মত আমায় কেউ ভালবাসবে না "।

No comments:

Post a Comment