Tuesday, March 8, 2016

ভালোবাসার কান্না

মাঝে মাঝে অদ্ভুত তীব্র ভালোবাসায় ভিজে উঠে দুচোখ 
শুধু ভাবি। এত কেন ভালোবাসি তোমায়??? 
বিশ্বাস কর!!! কখনও তোমায় এতোটা ভালবাসতে চাইনি। 
সর্বগ্রাসী প্রেম, পুড়িয়ে দিয়েছে আমার জীবন। 
আজ তোমার মাঝে হারিয়ে গেছে আমার অস্তিত্ব 
সেই আমি আজ আর আমি নেই। 
আমার চেনা পৃথিবী ভেঙ্গে সাজিয়েছ নতুন রঙিন পৃথিবী, 
যেখানে সবকিছু অজানা, অচেনা। 
খুলে দিয়েছ নতুন জীবনের দ্বার 
আর বন্ধ করে দিয়েছ পিছনের সব দরজা 
আমার বিশাল পৃথিবী আটকে গেছে ছোট্ট কুঠুরিতে 
যেখানে শুধু তুমি আর তুমি।। 
এখন আমার পুরো পৃথিবী জুড়ে শুধু তুমি। 
এত ভালোবাসা নিয়ে কি বাঁচা যায়??? 
It’s the other part of this poem 
কিন্তু না, অনিশ্চিত ভবিষ্যতে আমি আর 
তোমাকে জড়াতে চাই না। 
ভুলে যেতে চাই শুধু তোমায়। 
আর ভালবাসতে চাইনা তোমায় 
কাঁদতে চাইনা তোমায় ভালোবেসে 
যে তুমি দিতে জাননা অশ্রুর মূল্য। 
আমার এক পৃথিবী ভালোবাসা 
পায়ে ঠেলে আবজ্ঞা করলে যে তুমি, 
কেন ভালবাসবো তোমায়????

No comments:

Post a Comment